নাটোর পৌরসভার কাউন্সিলর প্রার্থী স্বেচ্ছাসেবকলীগ নেতা অন্তরের গণসংযোগ

নাটোর প্রতিনিধি: আসন্ন নাটোর পৌরসভার নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক-মীর মোঃ নাফিউ ইসলাম অন্তর গণসংযোগ ও পরিচিতি সভা করেছেন।

আজ সোমবার বিকেলে তিনি শহরের কলেজ মোড় এলাকা থেকে গণসংযোগ শুরু করে পুরো ৭ নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন এবং এলাকার জলাবদ্ধতা,রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান।

এ সময় অনুষ্টিত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন ৭ নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন বেলু , আওয়ামী লীগ নেতা জহির উদ্দীন জনু, বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহম্মেদ,শামসুল আলম, সেলিম রেজা সহ আরোও অনেকে। এ সময় অন্তর বলেন, জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না।

দেশকে এগিয়ে নিতে তরুণদের জনপ্রতিনিধি হিসেবে সুযোগ দিন। এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নাটোর পৌরসভার ৭ নং ওয়ার্ডকে মডেল হিসাবে গড়ে তুলবো।

পৌরবাসির সুখ দু:খের সাথী হিসেবে কাজ করতে চাই। নেতা কর্মীসহ সাধারণ মানুষের নিকট দোয়া ও আশীর্বাদ ও সমর্থন কামনা করছি। আমি যেন দলীয় মনোনয়ন নিয়ে সবার সাথে মিলেমিশে কাজ করতে পারি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.