নাটোরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে গিয়ে শারীরিক নির্যাতনের শিকার প্রেমিকা


নাটোর প্রতিনিধি: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগ এনেছেন এক প্রেমিকা।বিয়ের দাবীতে প্রেমিকের বাসায় এসে নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন সেলিনা খাতুন নামের এক নারী। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার সকালে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়নের সেনভাগ গ্রামে।
জানা যায়, নলডাঙ্গা উপজেলার সেনভাগ গ্রামেরমমতাজ উদ্দিনের ছেলে জংলী মাদ্রাসার অফিস সহকারী কামরুল ইসলামের (৩০) সাথে বিয়ের দাবীতে তার বাড়িতে অবস্থান করছে সদর উপজেলার পূর্ব হাগুরিয়া গ্রামের আবুল কালামের মেয়ে সেলিনা আক্তার (২৬)।
গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) বিয়ের প্রতিশ্র“তি দিয়ে শারীরিক সম্পর্ক করা অভিযুক্ত যুবক কামরুল ইসলামের বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান নেন সেলিনা খাতুন। এ সময় তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন সেলিনা।
তিনি বলেন, চার বছর যাবৎ তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। সে চার বছর ধরে আমাকে অনেক জায়গায় নিয়ে গেছে। আমাকে বিয়ে করবে মর্মে বারবার প্রতিশ্র“তি দিয়ে ব্যবহার করেছে কামরুল। এখন বিয়ে করতে না চাইলে সে উপায় না পেয়ে বিয়ের দাবী নিয়ে কামরুলের বাড়িতে আসে। কিন্তু তাকে কামরুল ইসলামের ভাই- বোন ও ভাবি বেধড়ক মারধর করে এবং জখম বাড়ি থেকে বের করে দেয়। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই প্রেমিক কামরুল ইসলাম বাড়ি থেকে পালিয়ে গেছেন।
ওই নারী জানান, কামরুলের সঙ্গে আমার দীর্ঘ দিনের সম্পর্ক। কামরুল আমাকে নানা রকম প্রলোভন দেখিয়েছে। আজ আমি নিরুপায় অথচ আমাকে স্বীকার না করে উল্টো নির্যাতন করা হয়েছে। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার চাই। অভিযুক্ত প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।
তবে প্রেমিক পরিবারের একজন সদস্য বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।
এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান কলিমউদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুই পক্ষের সাথে আলোচনা করে এর সুষ্ঠু সমাধানের জন্য আগামী ১৭ তারিখ শনিবার বসা হবে বলে জানিয়েছেন।
এলাকাবাসী জানান, স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে । আর প্রেমিকের পরিবার টাকা দিয়ে সমঝোতার চেষ্টা করছে ।
এ বিষয়ে জানতে চাইলে নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম মৃধা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে মামলা নিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.