নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে গ্রেফতার-৪

নাটোর প্রতিনিধি: নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নাটোর সদর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃতরা হলেন, নাটোর সদরউপজেলার সিংহারদহ গ্রামের মোঃ খেজুররের ছেলে রেন্টু আলী (৩২), লোটাবাড়িয়া মধ্যপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রকি পারভেজ (২৪), রামরগর গ্রামের নুর ইসলামের ছেলে মামুন অর রশিদ (২৬) ও হয়বতপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে মাসুদ রানা (৫০)।
শুক্রবার সকাল ৯টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন।
র‌্যাব জানায়, ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেনের নের্তৃত্বে বৃহস্পতিবার বিকাল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সদর উপজেলার আশ্বিনা বাজার, মাস্তান মোড়ে লোটাবাড়িয়া বাজার, বুড়ি বটতলা বাজার ও হয়বতপুর বাজারে অভিযান চালায় র‌্যাবের একটি দল।
অভিযান কালে ৪টি সিপিইউ, ৮টি হার্ডডিক্স, ৪টি মনিটর, ৪টি কি-বোর্ড, ৪টি মাউস, ১৩টি কম্পিউটার ক্যাবল জব্দ ও চার জনকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় “পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.