নাটোরে আজ আক্রান্ত ৯৪ জন, সংক্রমণ ৭ শতাংশ কমেছে

নাটোর প্রতিনিধি: নাটোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৯৪ জন আক্রান্ত হওয়ার খবর মিলেছে। ৩০৭ জলের নমুনা পরীক্ষা করে এ ফলাফল আসে । শতাংশ হিসেবে যা দাঁড়ায় ৩০.৬১ পার্সেন্টে। হিসাব মতো নাটোরে গত ২৪ ঘন্টায় সংক্রমনের হার ৭ শতাংশ কমে হয়েছে। বর্তমানে জেলায় মোট আক্রান্ত ৩০৯৩ জন।

এদিকে করোনা সংক্রমন রোধে নাটোরের সিংড়া ও নাটোর পৌরসভায় তৃতীয় দফা সহ জেলার ৮টি পৌরসভা গতকাল বুধবার আরোপ করা কঠোর বিধিনিষেধ চলছে ঢিলেঢালাভাবে। তোয়াক্কা করছেননা ইজিবাইকসহ ব্যাটারি চালিত হালকা যানবাহন চালক। এমনিতেই কদিনের লকডাউনে নিন্ম আয়ের মানুষদের দুভোর্গ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বাড়ি থেকে বেরিয়ে আসছেন।
স্বাস্থ্যবিধিও মানছেন এদের অনেকেই। তবে নাটোর পৌর এলাকায় আইনশৃংখলা বাহিনীর সদস্যরা বিধিনিষেধ আরোপে কঠোর অবস্থানে থাকলেও অন্য ৭ পৌরসভায় চলছে ঢিলেঢালাভাবে।
নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বিটিসি নিউজকে জানান, লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসনের ভ্রাম্যামান আদালত ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনের সদস্যরা মাঠে রয়েছে। সকাল থেকেই জেলার ৮টি পৌর এলাকার প্রবেশদ্বার সহ গুরুত্বপূর্ন মোড় এলাকায় প্রশাসনিক তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। স্বাস্থ্যবিধি সহ সামাজিক নিরাপদ দুরত্ব না মানলে অর্থদন্ড সহ কারাদন্ড দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.