নাটোরের পুলিশের সাথে বন্দুক যুদ্ধে অস্ত্র ও হত্যা মামলার আসামী হানিফ শেখ নিহত

নাটোর প্রতিনিধি:  নাটোরের গুরুদাসপুরের চাঞ্চল্যকর মনোয়ারা বেগম হত্যা মামলার ভাড়াটে খুনি আবু হানিফ ব্যাপারী পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। গতরাতে গুরুদাসপুর উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পার্শ্বে অবস্থিত কলাবাগানে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত (১৬ জানুয়ারী) ভোরে পার গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে (৬২) উপর্যুপরিভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ সংক্রান্তে হত্যা মামলা রুজু হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ।

তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদেরকে সনাক্ত করা হয়। সিংড়া সার্কেল এএসপি মোঃ জামিল আকতার এর নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি টিম গতকাল (২৩ জানুয়ারী) রাতে রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা হতে এই হত্যা মামলার ভাড়াটে আসামী আবু হানিফ বেপারীকে গ্রেপ্তার করে।

তার দেওয়া তথ্য মতে রাজধানীর বনশ্রী এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

আজ (২৪ জানুয়ারী) রাতে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যমতে পার গুরুদাশপুর এলাকায় উক্ত হত্যা মামলার সহযোগীদের গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করা হয়। এই সময় পার গুরুদাসপুর হতে কালাকান্দর সংযোগ সড়কের পার্শ্বে অবস্থিত কলাবাগানে অবস্থানরত হত্যা মামলার পলাতক আসামীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশও আÍরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় বন্দুকযুদ্ধ চলাকালে গ্রেফতারকৃত আসামী আবু হানিফ বেপারী পলানোর সময় গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল হতে একটি পিস্তল ও একটি দেশীয় পাইপগান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। এই ঘটনায় দুইজন পুলিশ আহত হয়েছেন এবং তাদেরকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিহত আসামী বিরুদ্ধে ইতিপূর্বে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে বলে  বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.