নাটোরের ডাঙ্গাপাড়া গ্রামে আগুনে পুড়ে দুই কৃষকের বাড়িঘর ভস্মিভূত


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার ডাঙ্গাপাড়া আগুনে পুড়ে গেছে ২ কৃষকের বসত বাড়ি। এতে দুই কৃষকের একটি দালান ঘরসহ তিনটি টিনের ঘর স¤পূর্ণ ভষিভূত হয়। বর্তমানে অসহায় ও মানবেতর অবস্থায় খোলা আকাশের নিচে বাস করছে পরিবার দুটির সদস্যরা ।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে বিদ্যুতের বাল্ব বাস্ট হয়ে আগুনের সূত্র হয়। কিন্তু বিদ্যুতের তারে আগুন ছড়িয়ে পরায় কোন কিছু করে আগুন নেভান যায় নি৷ কোন মালামালও বের করা সম্ভব হয় নি।

আগুনে বাড়ি পুড়া ক্ষতিগ্রস্থ মামুন জানান, তার বসতবাড়িতে টিনের দুটি ঘর ছিল। রাত আড়াইটার দিকে বিদ্যুতের বাল¡ বাস্ট হয়ে আগুন ছড়িয়ে পরে। মুহুর্তে সারা বাড়িতে ছড়িয়ে পরে আগুন।

আরেক আগুনে বাড়ি পুড়ে ক্ষতিগ্রস্থ আকরাম হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাতে ঘুমিয়েছিলাম। হঠাৎ আগুন দেখতে পেয়ে ঘর থেকে কোন রকমে বাইরে বের হই। কিন্তু ততক্ষুনে বাড়ির চারিদিকে আগুন ধরে যায়। আর কোন ভাবে আগুন নিয়ন্ত্রন করতে পারিনি। আমার সব পুড়ে গেছে। ঘড়ে রাখা জমি বিক্রির ১লক্ষ ৮০ হাজার টাকা ছিল। সব পুড়ে ছাই হয়ে গেছে। আমার যে লুঙ্গি, জামা দেখছেন এ ছাড়া আর কোন কিছু অবশিষ্ট নেই।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আপাতত কম্বল ও শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। প্ররিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.