আদমদীঘি থেকে ছিনতাই হওয়া ধানসহ ট্রাক শরিয়তপুর উদ্ধার, গ্রেফতার-২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থেখে প্রায় ৫ লক্ষাধিক টাকার ধান বোঝাই ট্রাক মোকামে না পৌঁছে ছিনতাই হওয়া ধানের মধ্যে ট্রাকসহ ৭১ বস্তা ধান উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
২৫ মে শনিবার বিকেলে শরিয়তপুর জেলার গোসাহাট উপজেলার সাবেরপাড়া এলাকায় একটি বিদ্যালয়ের মাঠ থেকে ট্রাক উদ্ধার ও ডামুড্যা বাজারের জনৈক শুকুর সরদারের গুদাম ঘর থেকে ৭১ বস্তা ধান উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার সাবেরপাড়া গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে লিংকন সরদার (৩৫) ও একই জেলার ডামুড্যা উপজেলার ফুলকুড়ি গ্রামের শুকুর সরদারের ছেলে ওয়াহেদুল জামান টুটুল (২৮)।
আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজরান রউফ জানান, গত ১৮ মে দুপুর ২টায় বগুড়ার আদমদীঘির ব্যবসায়ী সাহিন জনৈক শফিকুল ইসলাম হান্নানের ঢাকা মেট্রো-ট- ১৬-৪৮৫২ নম্বর ট্রাকে যুক্তি মোতাবেক আদমদীঘির কুসুম্বী বাজারের জনৈক মাসুদের আড়ৎ হতে ওই ট্রাকে প্রতি বস্তায় ৭৩ কেজি করে ২১৫ বস্তায় ১৫ মেট্রিক টন ধান যার বাজার মূল্য (৪ লাখ ৮৪ হাজার ৫৭৮ টাকা) ট্রাকে বোঝাই করে ট্রাক চালক জাহাঙ্গীর আলম বুঝে নিয়ে নারায়নগঞ্জ জেলার নগন্দবপুর তালতলা রুপসীতে অবস্থিত মেসার্স সিটি অটো রাইচ এন্ড ডাল মিলের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরের দিন নির্ধারিত সময়ে ধান বোঝাই ট্রাকটি গন্তেব্যে না পৌঁছায় ওই আড়ৎ মালিক হান্নান বাদি আদমদীঘিল ধান ব্যবসায়ী সাহিনকে জানান। ঘটনার পর থেকে ট্রাক চালক জাহাঙ্গীর আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এরপর আদমদীঘি থানায় ধান বোঝাই ট্রাক ছিনতাই সংক্রান্ত একটি মামলা হলে আদমদীঘি থানা পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ছিনতাই হওয়া ধানের মধ্যে ৭১ বস্তা ধান উদ্ধার ও ট্রাকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। অপরদের গ্রেফতার ও ছিনতাই হওয়া অবশিষ্ট ধান উদ্দদারে জোড়তৎপরতা চলছে বলে এএসপি নাজরান রউফ প্রেসবিফ্রিংয়ে জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.