নাটোর’র নিহত আ’লীগ নেতা আয়নাল’র হত্যা মামলার রায়ে হতাশায় সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শহীদ ড. আয়নাল হকের হত্যা মামলার রায় নিয়ে হতাশা ও বিষ্ময় জানিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ সহ নিহতের পরিবারের সদস্যরা।

আজ বৃহম্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে আওয়ামীলীগের অস্থায়ী কার্যলয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আয়নাল হকের ছেলে ও বনপাড়া পৌর সভার মেয়র কে এম জাকির হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল কুদ্দুস প্রেস ও সাধারণ স¤পাদক এড. মিজানুর রহমান মিজান, বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সহ নিহত আয়নাল হকের পরিবারের অন্যান্য সদস্যরা।

উল্লেখ, ২০০২ সালের ২৮ মার্চ বিএনপির নেতা কর্মিরা বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ আয়নাল হকের চেম্বারে হামলা চালিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে। চিকিৎসাধীন অবস্থায় ৩০ মার্চ তার মৃত্যু হয়। ১৮ বছর পরে গত ২১ শে সেপ্টেম্বর আওয়ামীলীগের অন্যতম নেতা ডা. আয়নাল হক হত্যা মামলার ১৭ জন আসামীর মধ্যে ৪জন মারা যাওয়ায় , ১৩ জন আসামীর মধ্যে ১১ জনকে বেকুসুর খালাস ও মাত্র ২ জন আসামীকে মৃত্যু দন্ডাদেশ দিয়েছেন আদালত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.