চাঁপাইনবাবগঞ্জে গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশের সার্বিক শান্তিশৃঙ্খলা বজায়ের লক্ষ্যে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। তার’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে রাজশাহী রেঞ্জ পুলিশের প্রতিটি ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় গতকাল বুধবার (২৩শে সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ সদর পুলিশ। অভিযান চলাকালীন সময় ৩ কেজি গাঁজাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পুলিশের ১টি চৌকস ইউনিট।
মাদকবিরোধী অপারেশনটি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লায় চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সময় মোঃ লালচান (২০), নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর ফাঁড়ি পুলিশের একটি দল। গ্রেফতারকৃত আসামী লালচান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লার মৃত- ফজলুর রহমানের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জের সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেন বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) উৎপল কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গতকাল বুধবার (২৩শে সেপ্টেম্বর) রাত্রি ৯টার দিকে আরামবাগ সাগর সার্ভিসিং দোকানের সামনে থেকে দু’টি প্যাকেটে রক্ষিত অবস্থায় ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে লালচানকে গ্রেফতার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শীর্ষ মাদক কারবারি লালচান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার আসামীকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.