নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ


হবিগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমেদ আজাদ এর মাতা মোছাঃ অলিমা বিবি (৭০) আর নেই (ইন্নালিল্লাহি —- রাজিউন)। আজ বুধবার সকাল ১১ টায় তিনি মৌলভীবাজার জেলা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

তিনি গতকাল মঙ্গলবার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে নিয়ে যাওয়া হয় মৌলভীবাজার সদর আধুনিক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র সাংবাদিক এম এ আহমেদ আজাদ, ১ কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তার নিজ গ্রাম সিট ফরিদপুর গ্রামের পার্শ্ববর্তী দক্ষিণ দৌলতপুর ক্যাডেট মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।

তার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী), সাবেক এমপি শেখ সুজাত মিয়া, সাবেক এমপি এম, এ মুনিম চৌধুরী বাবু সহ নবীগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.