নবীগঞ্জে প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় স্কুল ছাত্রীর আত্নহত্যা


হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় দেবিকা সরকার (১৬) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

দেবিকা সরকার উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের করিয়া গ্রামের প্রিয় চান সরকারের মেয়ে এবং রাজারানী সুভাষীণি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় এ ঘটনাটি ঘটে। এদিকে, দেবিকার মৃত্যুর পর তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে তার পরিবারের সদস্যরা।

স্কুল ছাত্রীর পিতা প্রিয় চান সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দেবিকার সাথে একই গ্রামের সিবাস সরকারের পুত্র সিএনজি চালক সন্তোষ সরকারের বেশ কিছুদনি যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই মধ্যে তারা একে অপরকে বিয়ে করবে বলেও সম্মত হয়। কিন্তু সম্প্রতি সন্তোষ কে বিয়ের জন্য চাপ দেয় দেবিকা। কিন্তু তাতে রাজি হয়নি সন্তোষ। সে দেবিকাকে বিয়েত করেনি বরং তার বিরুদ্ধে এলাকায় নানান অপপ্রচার শুরু করে।

আর এতে করে অপমান সইতে না পেরে দেবিকা নিজ ঘরে গলায় ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়াও দেবিকার মৃত্যুর পর তার কাছে থাকা একটি চিরকুট আমরা পেয়েছি। যাতে তার সম্পর্কের কথা লেখা রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনাটি খতিয়ে দেখার পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ দেবাশীষ দাশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দেবিকা সরকার নামে এক রোগীকে হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরীক্ষার করে মৃত ঘোষনা করা হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত ছাড়া বলা যাবে না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.