নদীয়ায় সেতু পরিবারের উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান শিবির ও চারাগাছ বিতরণ (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: সবার উপর মানুষ সত্য মানবজাতির এক মহান মানবতার ঐকান্তিক অনুভব। এই পরম অনুভূতি মানব বর্গ কে তার অন্তরে লুকিয়ে থাকা পরমাত্মাকে জাগ্রত করে তোলে।
সেই প্রবৃত্ত ইচ্ছা মানব কল্যাণের জন্য একাত্ম হয়ে পড়ে। তখন মানবতার মূর্ত প্রতীক বন্ধুসভা তার কর্তব্যে অবিচল থেকে জাতির সেবায় নিজেকে নিয়োজিত করে।
আর সেই উদ্দেশ্যেই শান্তিপুরের আর এক অতি পরিচিত স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিপুর সেতুর কর্ণধর রোহনউল্লা কারিগর এর জন্মদিন উপলক্ষে আজ এই রক্তদান শিবির ও চারাগাছ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়ে ছিল বন্ধুসভা হল প্রাঙ্গণে।
ডক্টর সোমনাথ করের উদ্যোগে ও সেতু পরিবারের সহযোগিতায় আজকের এই অনুষ্ঠানটি সম্পন্ন হল।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট  প্রশাসক, ডাক্তার, বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য সদস্যরা, বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা এবং সমাজের গুণীজন থেকে শুরু করে জাতি ধর্ম নির্বিশেষে আপামর জনসাধারণ।
এই অনুষ্ঠানে 70 জন রক্ত দাতা রক্তদান করেন, এছাড়াও যারা উপস্থিত ছিলেন তাদের সবাইকেই একটি করে চারা গাছ বিতরণ করা হয় এবং গাছ লাগান জীবন বাঁচান সে বিষয়েও সামাজিক বার্তা দেওয়া হয়।
এছাড়াও বর্তমানে করোনা মহামারী বিষয়ক সাধারণ মানুষকে বিভিন্ন সমাজ সচেতনতা মূলক বার্তা প্রদান করা হয় এই অনুষ্ঠান  থেকেই।
চলুন শুনেনি রুহুল্লাহ কারিগর আমাদের ক্যামেরার সামনে ঠিক কি জানালেন ……
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.