নওগাঁয় চোরাকারবারিদের হামলা, বিজিবি ক্যাম্প ইনচার্জসহ আহত-২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট ভারতীয় সীমান্ত এলাকায় টহল দেয়ার সময় চোরাকারবারিদের হামলায় মজিবর হোসেন নামে বিজিবির এক ক্যাম্প ইনর্চাজ গুরুত্বর আহত হয়েছেন। একই ঘটনায় তারেক নামে বিজিবির সোর্সও আহত হয়েছেন। তাদের মধ্যে মজিবর রহমানকে হেলিকপ্টার যোগে ঢাকায় ও তারেককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।
আজ শুক্রবার (০৪ নভেম্বর) ভোর রাত ৩টার দিকে উপজেরার বস্তাবর সীমান্তের শাখাহাটি বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে।
এদিকে খবর পেয়ে বিজিবি ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধামইরহাট সীমান্তের বস্তাবর ক্যাম্পের ইনচার্জ সুবেদার নায়েক মজিবর হোসেন তার দলবল নিয়ে শুক্রবার ভোররাত ৩টার দিকে সীমান্ত এলাকায় মাদক পাচারসহ নানা অপরাধ দমনে টহল দিচ্ছিলেন। টহলদল এসময় সীমান্তের শাখাহাটি বাজার এলাকায় পৌঁছলে অতর্কিতভাবে চোরাকারবারিরা টহল দলের উপর হামলা চালায়। এসময় চোরাকারবারিদের ধারাল ছুরির আঘাতে সুবেদার নায়েক মজিবর হোসেন ও সোর্স মো. তারেক গুরুত্বর আহত হন। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার উন্নতি না হলে মজিবর হোসেনকে হেলিকপ্টার যোগে ঢাকায় এবং তারেককে রাজশাহীতে স্থান্নাতর করা হয়।
এদিকে বিজিবির পাশাপাশি শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এর নওগাঁর পত্নীতলা ১৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল হামিদ উদ্দিন পিএসসির  সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, আমরা সম্পূর্ণ ঘটনা নিবিড় ভাবে পর্যবেক্ষণ করছি এবং তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেপ্তার করার চেষ্টা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.