নওগাঁয় গাঁজা ও ফেন্সিডিল সহ আটক-২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেন্সিডিলসহ এবাদত হোসেন (৩৫) ও জামিরুল ইসলাম (৩৩) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায ২ লক্ষ টাকা।
আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে জেলার ডিবি কার্যালয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম প্রেস ব্রিফিং এই তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) রাত ১০টার দিকে ডিবি পুলিশ জেলার পত্নীতলা উপজেলার অষ্টমাত্রা এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ জামিরুল ইসলামকে আটক করে। জামিরুল অষ্টমাত্রা গ্রামের মিন্নত আলীর ছেলে। একইদিন রাত ১১টার দিকে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ এবাদত হোসেনকে গ্রেফতার করা হয়। এবাদত হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার বাইগাছা গ্রামের আশরাফ স্বর্ণকারের ছেলে।
এদিকে গত ২৪ ঘন্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এই উদ্ধার অভিযানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন এবং ডিবি পুলিশের পরিদর্শক কেএম শামসুদ্দিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.