ধামইরহাটে ফেন্সিডিলসহ ৪ চোরাকারবারী আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বিজিবি’র অভিযানে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ ৪ চোরাকারবারীকে আটক করেছে ১৪ বিজিবি। গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) ও আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ চোরাকারবারীকে আটক করে বিজিবি।
পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল এস এম নাদিম আরেফিন সুমন পিএসসি, জি বিটিসি নিউজকে জানান- গতকাল বুধবার দিবাগত রাত ৯টার সময় ধামইরহাট উপজেলার চকিলাম বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ গোলাম কবির এর নেতৃত্বে চকশব্দল মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ৯৮ বোতল ফেন্সিডিল আটক করা হয়।
পরে রাত সাড়ে ১১টায় বস্তাবর বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ নোয়াব আলী’র নেতৃত্বে চককালু মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে চোরাচালানের উদ্দেশ্যে আন্তর্জাতিক সীমানা অতিক্রমকালে ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের কটাল হাজদা-এর ছেলে তালা হাজদা (৩৫), মোঃ শরিফুল ইসলাম এর ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৭) ও মোঃ ফারুক হোসেন-এর ছেলে মোঃ আনোয়ার হোসেনকে (২৬) আটক করে।
এছাড়াও অপর একটি অভিযানে চকচন্ডি বিওপি’র নায়েক মোঃ কাউছার এর নেতৃত্বে কুলফতপুর মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ১৯০ বোতল ফেন্সিডিলসহ পত্নীতলা উপজেলার হরিপুর গ্রামের মোঃ রাজ্জাক হোসেনের ছেলে মোঃ মানিক হোসেনকে (২৩) আটক করে।
আটকৃতদের মাদকদ্রব্যসহ ধামইরহাট থানায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.