নওগাঁয় ইউএনও’র গাড়ির ধাক্কায় আহত-৩

নওগাঁ প্রতিনিধি: নাটোরে ইউএনও’র গাড়ির চাপায় এক সাংবাদিক নিহত হওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নওগাঁয় ইউএনও’র গাড়ির সঙ্গে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে শরিফুল ইসলাম (৩০) নামে একজনকে গুরুত্বর অবস্থায রাজশাহী মেডিকাল কলেজ হাসপাপাতালে স্থানান্তর করা হয়েছে।
অপর দুই আহতরা হলেন, নাইম হোসেন (২৭) ও হাসান আলী(২৯)। তারা সকলেই নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর বনগ্রাম গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
আজ শুক্রবার (১৩ মে) দুপুরের দিকে রানীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোষগ্রাম নামক স্থানে সড়কে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।
আহত নাইম এর বাবা শিবুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিনজন ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এসময় রানীনগর উপজেলার রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরীত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি তাদের ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।
নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো. আনছার আলী দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শরিফুল গুরুত্বর আঘাত পেয়েছে। তার ডান পা, ডান হাত, ও মুখে মারাত্মক জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। অপর দুজন নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বিটিসি নিউজকে বলেন, বৃষ্টি হওয়ার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। আর বাইকে এক সঙ্গে তিনজন ছিল যার ফলে হয়তো বাইক নিয়ন্ত্রণ করতে না পরার কারণে ইউএনও মহোদয়ের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।
আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, এমনিতেই একই মোটরসাইকেলে তিনজন ছিল। তার উপরে সড়কের রঙ সাইড দিয়ে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে। আমার গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দেয় নাই, তারাই নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এরপরেও আহতদের চিকিৎসা সহায়তার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.