জয়পুরহাটে বাস-পিকআপ সংঘর্ষে নিহত-১

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে আম বোঝাই পিকআপ ও হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শরিফ রহমান সাগর নিহত হয়েছে। এতে জিৎ মহন্ত নামে একজন গুরুতর আহত হয়েছে।
আজ শুক্রবার (১৩ মে) সকাল দশটায় হিলি-জয়পুরহাট সড়কের বাগজানা বাজারের সামনে দুর্ঘটনা ঘটে।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্রদেব বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
নিহত শরিফ রহমান সাগর নিলফামারীরর সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। আহত জিৎ মহন্ত পাঁচবিবি উপজেলার  শুভন মহন্তর ছেলে।
পাঁচবিবি ফায়ার ও ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পিকআপের কেবিন কেটে পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে। তবে যাত্রীবাহী হানিফ পরিবহনের যাত্রীরা কেউ হতাহত হননি। 
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানায়, নিহত পিকআপ ভ্যানচালক শরিফ চাঁপাইনবাবগঞ্জ থেকে পিকআপ ভ্যানে আম নিয়ে নিলফামারীর সৈয়দপুরে যাচ্ছিলেন। পথে পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে আমবোঝাই পিকআপ ভ্যানের সামনের কেবিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পিকআপ ভ্যানের চালক কেবিনের ভেতর আটকা পড়ে। খবর পেয়য়ে পাঁচবিবি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে পিকআপ ভ্যানের কেবিনের সামনের অংশ কেটে আমবোঝাই পিকআপ ভ্যানের চালকের মরদেহ উদ্ধার করে। এঘটনায় জিৎ মহন্ত নামে একজন গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে হানিফ পরিবহন বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হলে যাত্রীরা কেউ হতাহত হয়নি।
পাঁচবিবি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সেরর স্টেশন ব্যবস্থাপক রতন হোসেন বিটিসি নিউজকে বলেন, আমবোঝাই পিকআপ ভ্যান ও ঢাকাগামী হানিফ পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.