দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে চর এলাহীর দায়িত্বভার বুঝে নিলেন আব্দুর রাজ্জাক 

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্বভার বুঝে নিয়েছেন আব্দুর রাজ্জাক চেয়ারম্যান।
আজ সোমবার (১৪ মার্চ) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যদের নিয়ে পরিষদে আসেন তিনি। এরপর দোয়া ও মিষ্টিমুখ করানোর মধ্যদিয়ে দ্বিতীয় বারের মতো অফিস করা শুরু করেন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।
এসময় উপস্থিত ইউপি সদস্য ও সাধারণ জনগণের উদ্দেশ্যে চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, আমি এই ইউনিয়নের মানুষের ভালোবাসায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। জনগণ আমাকে যে ভালোবাসা দেখিয়েছে তা আমি কোনোদিন ভুলবো না। আমি সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করবো। আমি সবসময় চেষ্টা করবো এ ইউনিয়নের অসহায় গরীব দুঃখী মানুষের পাশে থাকতে।
তিনি বলেন, দলমত নির্বিশেষে আমি এ ইউনিয়নের সকলের চেয়ারম্যান, কে কোন দল করে, কে কার লোক সেটা বিবেচনায় না নিয়ে, আমি এ ইউনিয়নে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সচিব মোঃ কামাল উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
উল্লেখ্য, এর আগে গত ৭ ফেব্রুয়ারীর শেষ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। সে নির্বাচনে দ্বিতীয় বারের মতো চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন আব্দুর রাজ্জাক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি মোঃ মাসুদ রানা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.