দুই-এক মাসের মধ্যে রাজশাহী-কলকাতা ট্রেন চালু হবে : মেনন

বিটিসি নিউজ ডট কম ডট বিডি

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণ মন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, আগামী দুই-এক মাসের মধ্যে রাজশাহী-কলকাতা মৈত্রী রেল চালু করা হবে। ইতোমধ্যে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নেতৃত্বে রেশম কারখানা চালুর উদ্যোগ নেয়া হয়েছে। আর অচিরেই রাজশাহী-কলকাতা ট্রেন চালু করা হবে।
শনিবার সন্ধ্যায় নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে বড় মসজিদের পাশে মহানগর ওয়ার্কার্স পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, বিএনপি জঙ্গিদের (উগ্রবাদী) অর্থায়ন করে। বিএনপির হাতে ক্ষমতা গেলে জঙ্গিদের হাতে ক্ষমতা চলে যাবে। যারা সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে তারা কখনোই ক্ষমতায় যেতে পারবে না। যেতে দেয়া যাবে না।
তিনি বলেন, ১৪ দল মুক্তিযুদ্ধের পক্ষের জোট। স্বাধীনতারর পক্ষের দল। তাই শেখ হাসিনার নেতৃত্বে এই মহাজোটকে আবারো জয়যুক্ত করতে হবে।

জনসভায় প্রধান বক্তার বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা।


এতে সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু। এতে অন্যদের মধ্যে কেন্দ্রীয় ও স্থানীয় অন্য নেতারা বক্তব্য দেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.