দিশা পাটানি মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই শহরে এসেছিলেন

ছবি Online

বিটিসি নিউজ ডেস্ক : ৫০০ টাকা নিয়ে মুম্বাই শহরে গিয়ে মাত্র দুই বছরের ব্যবধানেই চকচকে গাড়ি এবং ঝকঝকে ফ্ল্যাটের মালিক হন দিশা পাটানি। কাজের প্রতি একাগ্রতা এবং স্বপ্ন বাস্তবায়নে নিজের পরিশ্রমই তাকে এই অবস্থানে নিয়ে এসেছে বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ‘বাঘি টু’ সিনেমার সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে এ তথ্য জানিয়েছেন তিনি। দিশা পাটানি বলেন, যখন এই শহরে পা রাখি তখন আমার সম্বল বলতে ছিল মাত্র ৫০০ টাকা! বলিউডে ক্যারিয়ারের শুরুর প্রথম দিককার দিনগুলোয় কত যে বাধা অতিক্রম করতে হয়েছিল।

তিনি বলেন, ছোট থেকেই ‘অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন পূরণের জন্য মাঝপথেই পড়াশোনা ছেড়ে দিয়েছিলাম। কলেজ ড্রপআউট হয়ে অচেনা অজানা শহরে এসে নিজেকে সামলানোটা খুব কঠিন ছিল আমার কাছে। বাড়ি ভাড়া টাকা মেটানোর জন্য চাকরি জোগাড় করি। এমনও হয়েছে যে একটা সময় আমার কাছে একটা পয়সাও ছিল না।

সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে বারবার প্রত্যাখ্যাত হওয়ার পরও নিজের মনোবল না হারিয়ে পাকাপোক্ত জায়গা করার কথা জানিয়েছেন তিনি। তবে অল্প সময়ে এত সফলতার পরও আত্মসন্তুষ্টিতে না ভুগে সামনে এগিয়ে যেতে চান দিশা পাটানি।

আমরা কেউই ভবিষ্যৎ দেখিনি। ফলে এই মুহূর্তে আমি বলতে পারব না, যে আমার আগামী সিনেমাগুলো কেমন হবে। পরবর্তীতে আমায় কেউ কাজ দেবেন কি না। আমি আমার পেশাটাকে মন থেকে ভালোবাসি। শুটিং ফ্লোরে সবসময় চেষ্টা করি নিজেকে শতভাগ উজাড় করে দিতে। ছবির স্বার্থে সবসময় চরিত্রটার ভিতরে ঢুকে কাজ করার চেষ্টা করি। এক্ষেত্রে আমি কোনো খামতি করি না। সুযোগ পেলেই নিজেকে ষোলো আনা প্রমাণ করার চেষ্টা করি।এ কথাগুলো তিনি এক নিঃশ্বাসে বলে যান তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.