দিনাজপুরে শিশুসহ ৫৫ আরোহী নিয়ে পিকনিকের বাস খাদে

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে পিকনিকের যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ ৫৫ জন আহত হয়েছে। যাত্রীবাহী বাসটির সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় দিকে ফুলবাড়ী-স্বপ্নপুরী সড়কের আফতাবগঞ্জ বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় গুরুত্বর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী লায়লা বেগম (৩৫), মতিয়ার রহমান (৩৮), তার মেয়ে মৌসুমি পারভিন (১২), মোজ্জামেল হকের মেয়ে মোস্তাফিমা (৭)। এছাড়া অন্যান্য আহত যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।
আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামবাসী বার্ষিক বনভোজনে শিশুসহ ৫৫ জন স্বপ্নপুরী বিনোদনকেন্দ্রের উদ্দেশে রওনা দেন।
বাসটি নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ বাজারের কাছে পৌঁছালে সামনের ডান পাশের চাকা ফেটে যায়। এতে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং বাসটি পাশের খাদে পড়ে যায়। পুলিশসহ স্থানীয়রা এসে বাস থেকে আহত যাত্রীদের উদ্ধার করে এবং ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং গুরুতর আহত ৪ জনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আহত মতিয়ার রহমান বলেন, পরিবার-পরিজন ও গ্রামবাসীসহ প্রায় ৫৫ জন স্বপ্নপুরীতে বনভোজনের উদ্দেশে যাচ্ছিলাম। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় আনন্দ বিষাদে পরিণত হয়েছে। বাসে থাকা নারী-পুরুষসহ শিশুরা প্রত্যেকেই কমবেশি আহত হয়েছেন।
নবাবগঞ্জ আফতাবগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক সিরাজুল হক বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়েছে। বাসটিতে শিশুসহ ৫৫ জন যাত্রী ছিল। আহত সকলকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কারো দোষ ছিল না। চাকা ফেটে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.