‘দর্পণ পরিবার’র দোয়া কামনা করোনা আক্রান্ত এ্যাড. রুমা’র সুস্থ্যতা কামনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও আওয়ামী যুব মহিলালীগের সভাপতি এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমার সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন ‘দর্পণ পরিবার’। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে রয়েছেন।
আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা কয়েকদিন থেকেই ঠান্ডা ও হাল্কা জ্বর হচ্ছিল। এ অবস্থায় তিনি বাড়িতেই সতর্কতার সাথে একটি ঘরে একা অবস্থান করছিলেন।
গতকাল সোমবার (১২ জুলাই) র‌্যাপিড এন্টিজেন টেষ্ট করলে করোনা পজেটিভ রেজাল্ট আসে। ল্যাবেও টেস্টের জন্য নমুনা পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা। তবে বর্তমানে তিনি স্বাভাবিক ও ভালোভাবেই বাড়িতে আছেন, কোন ধরনের সমস্যা হচ্ছে না বলে আজ মঙ্গলবার বিকেলে তিনি জানিয়েছেন।
তিনি ব্যক্তিগত ফেসবুকে স্ট্যাটাস দিয়েও সকলের কাছে দোয়া চেয়েছেন। ‘দর্পণ পরিবার’ ‘চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও আওয়ামী যুব মহিলালীগের সভাপতি এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমার দ্রুত সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেছেন ‘দর্পণ পরিবার’র পক্ষে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক-‘দর্পণ টিভি’ (অনলাইন)’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.