টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কমিটি গঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: গত ২৯ জানুয়ারি টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের আহ্বায়ক কমিটি ঘোষিত হয়। মোঃ মমিনুল হক খান নিক্সনকে আহ্বায়ক এবং সালেহ মোহাম্মদ শাফি ইথেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।
নব-গঠিত কমিটি আজ সোমবার (৩১ জানুয়ারি) আফ্রো-এশিয়ার গণমানুষের নেতা মজলুম মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
অতঃপর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে নবগঠিত কমিটির সদস্য সচিব সালেহ মোহাম্মদ শাফি ইথেন- এর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু এবং টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের আহবায়ক মোঃ মমিনুল হক খান নিক্সন বক্তব্য রাখেন। বক্তারা তাদের বক্তব্যে অবিলম্বে দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং এই ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ দাবি  করেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা বিএনপি নেতা কাজী শফিকুর রহমান লিটন, দেওয়ান শফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, জেলা যুবদলের সদস্য সচিব খন্দকার রাশেদুল ইসলাম রাশেদ,জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ, সিনিয়র যুগ্ম আহবায়ক সাজ্জাদ কবির  সুমন, মৎস্যজীবী দলের সদস্য সচিব মোহাম্মদ মোস্তফা প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.