ঝিনাইদহে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করায় পৌর মেয়রের কঠোর হুঁশিয়ারি

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় পৌর মেয়র সাইদুল করিম মিন্টু কঠোর হুঁশিয়ারি প্রদান করেন। সেই সাথে প্রশাসন ও পৌরসভা থেকে দেওয়া নিষেধাজ্ঞা অমান্য করে যারা মুখে মাস্ক না পরে রাস্তাই চলাফেরা করছে, নির্ধারিত সময় করে দেওয়া সত্ত্বেও দোকানপাট খোলা রাখবেন, ইজিবাইক রাস্তাই বের করা সহ মটর সাইকেল চালক হেলমেট না পরা ও একের অধিক আরোহী উঠানোর অপরাধে কঠোর হুঁশিয়ারি প্রদান করেছেন।
পরবর্তীতে এ নির্দেশ অমান্য কারীদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে এবং জেল হাজত নিশ্চিত করা হবে বলে তিনি জানিয়েছেন। গত শুক্রবার (১০জুলাই) সন্ধায় ঘন্টা ব্যাপী শহরের পায়রা চত্বর মোড়ে তিনি নিজে উপস্থিত থেকে এসমস্ত অপরাধে অপরাধী ব্যাক্তিদের রাস্তায় দাড় করিয়ে এ হুঁশিয়ারি প্রদান করেন।
তিনি আরও বলেন, মানুষকে করোনা ভাইরাস থেকে বাঁচাতে শুরু থেকেই বিভিন্ন ভাবে সতর্ক করা হচ্ছে। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আমরা এমনি এক জাতি বিপদে পড়ার আগে সতর্ক হতে জানিনা।
অসচেতনদের উদ্দেশ্যে বলেন, করনায় সংক্রমিত হয়ে যাহারা মৃত্যু বরণ করছে তাদের কতটা করুন মৃত্যু হচ্ছে তা নিজে চোখে দেখেও যাহারা সতর্ক হতে পারছেননা, তারা নিজের জীবনের ঝুঁকি নিজেই নিয়ে ঘুরছেন।
এদিকে অসচেতন পথচারী ও সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীদের প্রতিহত করতে রাস্তায় থাকার ঘোষণা দিয়ে কাজ শুরু করেছেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.