জেল হত্যা দিবস উপলক্ষে গরিব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করলেন মেয়র লিটন

 

:লীগ প্রতিবেদকজেল হত্যা দিবস উপলক্ষে দরিদ্র, গরিব, অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, মহানগর আওয়ামী লীগ সভাপতি, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

গতকাল শনিবার সন্ধ্যায় রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনের সামনে এসব খাবার বিতরণ করেন তিনি।

জানা গেছে, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতির মনিরুজ্জামান মনির সভাপতিত্বে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, পরিচালক আতিকুর রহমান, সাবেক পরিচালক এম শরিফ, রাজশাহী উইম্যানে চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি রোজেটি নাজনীন, ওয়েবের সভাপতি আঞ্জুমান আরা লিপি প্রমুখ।#( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.