জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী আতিক উল্যাহ সুজন

নোয়াখালী প্রতিনিধি: আসন্ন নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হিসেবে সুবর্ণচর উপজেলা থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন আতিক উল্যাহ সুজন।
তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের মুজাম হাজী বাড়ির মৃত মো. বাহার উদ্দিনের মেজো ছেলে। সে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং যুবলীগ নেতা।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে জেলাপ্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নিকট এ মনোনয়নপত্র জমা দেওয়া হয়।
এসময় সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট ওমর ফারুক, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আলহাজ্ব এডভোকেট মো. আবুল বাসার, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মীজানুর রহমান দীপক সহ আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জানা যায়, জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হিসেবে সুবর্ণচর উপজেলা থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭ (সাত) জন। তারা হলেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যানের ছোট ভাই মহি উদ্দিন বাহার, চরক্লার্কের সাবেক চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, চরবাটার আতিক উল্যাহ সুজন, মোহাম্মদপুরের মো. রফিক উল্যাহ, চর ওয়াপদার বিশিষ্ট সমাজসেবী ও যুবলীগ নেতা মো. সাইম, পূর্ব চরবাটার মো. কচি, চর জুবিলির ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার রাশেদ নিজাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.