জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মতবিনিময় সভায় বক্তারা বলেন বর্তমান ক্রীড়া বান্ধব সরকার খেলাধুলার অবকাঠামোসহ খেলার উন্নয়ন ও খেলোয়াড় সংগঠকদের আর্থিক সহযোগিতা করে চলেছেন। দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় থেকে উপজেলা, জেলা ও ফেডারেশনগুলির জন্য পর্যাপ্ত বরাদ্দ দিয়ে আসছেন।
এছাড়াও উপজেলা পর্যায়ে বর্তমান সরকার কর্তৃক মিনি স্টেডিয়ামের কাজ শুর হয়েছে। ইতিমধ্যে ৫ম শ্রেনী থেকে ১০ শ্রেনীর শিক্ষার্থদের মাসিক ১ হাজার টাকা করে বাৎসরিক ১২ হাজার ও একাদশ শ্রেনী থেকে স্নাতক পর্যায়ে ২ হাজার টাকা করে বাৎসরিক ২৪ হাজার টাকা একহাজার ক্রীড়া শিক্ষার্থীদের মাঝে মোট ১ কোটি ৮৩ লক্ষ ৯৬ হাজার টাকা ও ৫৯ জন ক্রীড়াসেবীদের আর্থিক ও চিকিৎসা কাবদ ৮৩ লক্ষ ৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।
বর্তমান সরকার পুনরায় নির্বাচিত হলে ক্রীড়া স্থাপনাসহ খেলোয়াড় ও সংগঠকগন উন্নতি লাভ করতে পারবে। তাছাড়া ক্রীড়া বান্ধব পরিবারের সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চাই। আজ আমরা জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ গঠন করেছি বলেই আমরা বিভিন্ন ফেডারেশনে বসার সুযোগ পাই ও আমাদের সমস্যার কথাগুলি দরবারে তুলে ধরতে পারি ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে তবেই আমাদের সব সমস্যা দুর করা সম্ভব হবে। ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় আমরা অনেক সফলতা পেয়েছি। তিনি ক্ষমতায় থাকলে আরো সফলতা পাবো তাই পুনরায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
এ বিষয়ে প্রতিটি বিভাগে প্রীতি ফুটবলের আয়োজন করা হয়েছে যা উন্মুক্ত থাকবে। জনমত সৃষ্টির জন্য এই প্রীতি ফুটবল আয়োজনের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের কর্মকান্ড তুলে ধরতে হবে। বিভাগীয় পর্যায়ের খেলা শেষে ঢাকার পল্টনে জাতীয় ক্রীড়া সম্মেলন অনুষ্ঠিত হবে। ১ম রংপুর বিভাগের পরে ২য় দফাই রাজশাহী বিভাগের জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভা কক্ষে সাইফ পাওয়ারটেকের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শনিবার (১৮ নভেম্বর) বেলা ১২টায় বক্তরা এসব কথা বলেন। এ সময় জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর রহমান মিকু, জেলা ও বিভাগীয় ফুটবল সংগঠক পরিষদের সভাপতি তরফদার মুহাম্মদ রুহুল আমিন, বিপিএল এর প্রতিষ্ঠাতা ড. আলমগীর, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীসহ ৮টি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.