জামালপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে মাদ্রাসার আট বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
অভিযুক্ত শিক্ষক শরিফুল (৩৮) মেলান্দহ উপজেলার ফুলকোঁচা ইউনিয়নের কোনামালঞ্চ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও কোনা মালঞ্চ জামে মসজিদের ইমাম। সে উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজইকাটা গ্রামের হযরত আলীর ছেলে।
ঘটনার দিন বুধবার (১০মে) রাতেই ওই শিশু শিক্ষার্থীর চাচা বাদী হয়ে মেলান্দহ থানায় ধর্ষণ মামলা দায়ের করে।
মামলার এজাহার থেকে জানা যায়- আট বছরের মাদ্রাসা ছাত্রী বুধবার বিকেল আনুমানিক ৪টার দিকে কোনামালঞ্চ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় পড়তে গেলে শিক্ষক শরিফুল তার থাকার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ফলে প্রচুর রক্তপাত হলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শরিফুল ইসলাম।
এরপর শিশুটি বাড়ি ফিরলে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে দুই ব্যাগ রক্ত দেওয়ার পরেও অবস্থা অবনতি হলে বুধবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর থেকেই পলাতক ছিলো শিক্ষক শরীফুল।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, এক পুলিশ সদস্যের মাধ্যমে শরিফুলকে হাফেজিয়া মাদ্রাসায় ১০ হাজার টাকায় চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির লোকেশন শনাক্ত করে বৃহস্পতিবার রাত আটটার দিকে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থেকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের দায় স্বীকার করেছে। তাকে আদালতে প্রেরণ করা হলে বিচারক শরিফুল ইসলামকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.