জনতার মুখোমুখি জনপ্রতিনিধি

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার সরকারি দপ্তরের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিয়ে জনগণের মুখোমুখি হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেই প্রায় শতাধিক ব্যক্তির সরাসরি বিভিন্ন প্রশ্নের উত্তর ও তাৎক্ষণিক সমস্যার সমাধান করেন প্রতিমন্ত্রী পলক। উন্নয়ন, সুশাসন, সচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করার লক্ষে প্রতিমন্ত্রী পলকের নির্দেশনায় অনুষ্ঠানটি আয়োজন করে উপজেলা প্রশাসন।
অনুষ্ঠানে শতাধিক ব্যক্তির প্রশ্নের উত্তর ও সমস্যার সমাধান দিলেন পলক ।সরকারি দপ্তরের কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের যে দায়বদ্ধতা রয়েছে তা আরও একবার প্রমাণ করেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, শামীমা হক রোজী, সহকারি কমিশনার (ভূমি) মো. আল ইমরান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা সেলিম রেজা, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ইখতেখায়ের, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমি আক্তার প্রমুখ।
প্রতিমন্ত্রী পলক বলেন, যে কোনো অনিয়ম, দুর্নীতি থাকলে সংশ্লিষ্ট দপ্তর প্রধানকে জানাবেন। নতুবা সরকারী নাম্বার ৯৯৯, ৩৩৩ তে ফোন দিবেন এবং আমার নিজ নির্বাচনী এলাকার জনসাধারণ আমার ফোন নাম্বার ০১৭৬৬৬৯৯৯৯৯ এ ফোন করবেন অথবা মেসেজ দিবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.