বর্ডার গার্ড বাংলাদেশ, রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: গত ১১-১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত বর্ডার গার্ড বাংলাদেশ, রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতা ২০২২ রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপানয় রাজশাহী জেলাস্থ সুইমিং পুলে অনুষ্ঠিত হয়।
অদ্য ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১১০০ ঘটিকায় উক্ত প্রতিযোগিতার সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।
সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক, ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, উত্তর পশ্চিম রিজিয়ন, রংপুর উপস্থিত থেকে প্রতিযোগিতায় স্বর্ণ, রৌপ্য এবং তাম্র পদক অর্জনকারী প্রতিযোগীদের মাঝে পদক এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি বিতরণ করেন।
এ সময় কর্নেল মোঃ আনোয়ার লতিফ খান, বিপিএম (বার), পিএসসি, সেক্টর কমান্ডার, বিজিবি রাজশাহী, লেঃ কর্নেল সাব্বির আহম্মেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, অধিনায়ক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এবং রাজশাহী সেক্টর ও রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সকল অফিসারগণ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ, উত্তর-পশ্চিম রিজিয়নের মোট ১৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।
এর মধ্যে ০২টি স্বর্ণ, ০৩টি রৌপ্য এবং ০২টি তাম্র পদক পেয়ে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) রানারআপ এবং ০৩টি স্বর্ণ পদক পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
সংবাদ প্রেরক রাজশাহী ব্যাটালিয়ন ( বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.