দাশুড়িয়ায় ডিজিএমকে ব্লাক মেইল করতে গিয়ে অফিস থেকে দৌড়ে পালিয়েছে কয়জন সাংবাদিক

প্রতীকী ছবি

ক্রাইম (পাবনা) রিপোর্টার: পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি -১ দাশুড়িয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার কে ৫০ হাজার টাকা দিয়ে ব্লাকমেইল করার অভিযোগে থানায় অভিযোগ দাখিল।

থানায় অভিযোগ ও পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি -১ জোনাল অফিস সুত্রে জানা গেছে (১৪ সেপ্টেম্বর) বুধবার সকাল আনুমানিক ১০টায় দাশুড়িয়া পুরাতন ট্রাফিক মোড় এলাকার মোঃ আনিছুর রহমান ওরফে হামেজ উদ্দিনের পুত্র মোঃ আমিনুল ইসলাম রানা ৩/৪ জন সঙ্গবদ্ধ সাংবাদিকদের সঙ্গে করে অফিসে যায়। সেখানে ৫০ হাজার টাকার একটি বান্ডিল নিয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার সাজ্জাদুর রহমানকে উৎকোচ প্রদানের অভিনয় করে ছবি তোলার চেষ্টা করে। এসময় আমিনুল ইসলামকে ধরার চেষ্টা করলে আমিনুল ইসলাম সহ সাংবাদিক পরিচয় দানকারী ব্যাক্তিরা দ্রুত দৌড়ে পালিয়ে যায়।
এসময় অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা মোঃ আমিনুল ইসলাম ও তার অজ্ঞাত নামা ভাগ্নিনাকে অত্র অফিসের সিরি হতে আটক করে অফিসে নিয়ে আসে। তৎক্ষণাৎ আমিনুল ইসলাম এর ভাগ্নিনা একই অফিসের মিটার টেস্টিং সুপারভাইজার মোক্তালেব হোসেনকে ধাক্কা দিয়ে গুরুত্বর আহত করে।
এদিকে অফিস সুত্রে জানা গেছে, আমিনুল ইসলাম দাশুড়িয়া জোনাল অফিসের একজন খেলাপী গ্রাহক। তার বাবার নামে ৯ লক্ষ্য ৩ হাজার ৯’শ ৪৮ টাকা বকেয়া থাকার কারনে মামলা চলমান রয়েছে।
এ ব্যাপারে থানায় সরেজমিনে ডিউটি অফিসার এস আই শ্র শীতল এর সাথে কথা বললে তিনি বলেন দাশুড়িয়া এলাকার এমন কোন তথ্য আমাদের জানা নাই। অথচ পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি -১ দাশুড়িয়া জোনাল অফিসের জেনারেল ম্যানেজার মোঃ সাজ্জাদুর রহমান স্বাক্ষরিত অভিযোগে রিসিভ কপি স্বাক্ষর করেছেন এস আই শ্রী শীতল কুমার।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকারের সাথে কথা বললে তিনি বিটিসি নিউজকে বলেন এ বিষয়ে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। সেটা তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনা) রিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.