ছাগলনাইয়ায় বিদেশী শর্টগান-মাদক সহ র্শীষ সন্ত্রাসী আটক

ফেনী প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়ার ভারত সীমান্ত এলাকা থেকে একটি বিদেশী শর্টগান, এক রাউন্ডগুলি ও ফেন্সিডিলসহ জেলার র্শীষ সন্ত্রাসী, অস্ত্র ও মাদককারবারী মাসুদ রানাকে আটক করেছে ফেনী-৪ বিজিবি।

গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চম্পকনগর এলাকার বাংলাদেশ-ভারতীয় সীমান্ত পিলার-২১৯৫/৬ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার তাকিয়া রোডস্থ বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনি করার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় অন্তত আরও ৪ জন কারবারী।

ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনির গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে ০৪ জন আসামী মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল ও ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামী মো. মাসুদ রানা (২৬) ছাগলনাইয়া উপজেলার মধুগ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। সে একজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী। পাশাপাশি ভারতীয় অবৈধ মালামাল চোরাকারবারী সহ সন্ত্রাসী কার্যকলাপের সাথে দীর্ঘদিন জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আটককৃত আসামী রানা ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.