চাঁপাইবাবগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অভিযানে ৬ কেজি গাঁজাসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে চালানো অভিযানের বিষয়ে শনিবার দুপুরে প্রেস ব্রিফিং করা হয় সদর মডেল থানায়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কুমিল্লা জেলার বাখড়াবাগ চাপাপুর উপজেলার মৃত সেরাজ মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম ফয়সাল (২৬), সদর উপজেলার বালিয়াডাঙ্গার মোঃ সাদেকুল ইসলামের ছেলে মোঃ সানাউল্লাহ (৩৫) এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চাঁদলাই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ফয়সাল আহম্মেদ (২৪)।
প্রেস ব্রিফিং এ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায়. মোঃ সানাউল্লাহ কুমিল্লা জেলা হতে বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে আসছে।
এবিষয়ে পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান, বিপিএম-পিপিএম এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন মোঃ আবুল কালাম সাহিদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম, নবাবগঞ্জ সার্কেল, চাঁপাইনবাবগঞ্জ স্যারদের সার্বক্ষনিক তথ্য প্রযুক্তির সহায়তায় এবং অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান এর সরাসরি তত্বাবধানে ইং ২৬ এপ্রিল দুপুর দেড় টার দিকে সদর মডেল থানার নবাবগঞ্জ পৌরসভার অন্তর্গত স্বরুপনগর খাসপাড়া মেসার্স ইসলাম ফিলিং স্টেশনের পশ্চিম পার্শ্বে চাঁপাই টু রাজশাহী গামী মহাসড়কের পার্শ্বে এসআই/মোঃ আব্দুর রাজ্জাক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় একটি বাঁশপাতা রংয়ের কাটুনসহ আসামী মোঃ নজরুল ইসলাম ফয়সাল, মোঃ সানাউল্লাহ ও মোঃ ফয়সাল আহম্মেদ কে তল্লাশীকালে কাটুনের ভিতর রক্ষিত বাঁশপাতা কসটেপ প্যাকেট প্রতিটি প্যাকেটে ২ দ্বারা পেঁচানো অবস্থায় ৩ টি কেজি করিয়া সর্বমোট ৬ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার মামলা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.