চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ককটেল বিস্ফোরণ-পাতার বিড়ি ও ভুটভুটি জব্দ, আটক-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক ঘটনায় বিস্ফোরণের অপরাধে একজনকে আটক ও পাতার বিড়ি আর ভুটভুটি জব্দ করেছে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের সদস্যরা।
গতকাল রবিবার দিবাগত রাত ৮টায় বিশ্বনাথপুর গ্রামের একটি গোয়ালঘরে ককটেল বিস্ফোরন ঘটলে বাড়ির মালিক ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ মজিবুর রহমান (দুখু)কে আটক করে চৌকা বিওপি’র একটি টহল দল। তাকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
রবিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টায় অপর এক অভিযানে জেকে পোল্লাডাঙ্গা বিওপি’র সুবেদার মোঃ আজিজুল হকের নেতৃত্বে একটি টহল দল সীমান্তবর্তী এলাকা জামতলায় অভিযান চালিয়ে ৪ লক্ষ ১২ হাজার ৪০০ পিস পাতার বিড়িসহ ভোলাহাট উপজেলার চামা মুসরিভুজা গ্রামের মোঃ রেজাউল করিমের ছেলে মোঃ আব্দুর রহিম (৩৫) কে আটক করে। এসময় অপর আসামী একই উপজেলার বিন্দুপাড়া গ্রামের মোঃ আলফুর ছেলে মোঃ মাহিদুল ইসলাম (৩০) পালিয়ে যায়।
আটক পাতার বিড়ির মুল্য ৫ লক্ষ ৩২ হাজার ৮০০ টাকা। এবিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।
রোববার দিবাগত রাতে পৃথক দু’টি প্রেসনোটে বিষয় দু’টির সত্যতা নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি বিটিসি নিউজকে জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.