চাঁপাইনবাবগঞ্জে বেঙ্গল এক্সক্লুসিভ শপের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের অন্যতম বৃহৎ ও আন্তর্জাতিক মানের প্লাস্টিক উৎপাদনকারী প্রতিষ্ঠান বেঙ্গল প্লাস্টিকস’র উৎপাদিত নিত্যপ্রয়োজনীয় প্লাস্টিক গৃহসামগ্রী ও প্লাস্টিক ফার্নিচার নিয়ে বেঙ্গল এক্সক্লুসিভ শপের উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ বৃহস্পতিবার সকালে জেলা শহরের শান্তিমোড়স্থ দিবানিশি ক্লিনিকের পাশে এ শপের উদ্বোধন করা হয়। ফিতা কেটে দেশের ৯২তম বেঙ্গল এক্সক্লুসিভ শপের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এবং বেঙ্গল প্লাস্টিকস এর চিফ অপারেটিং অফিসার কাঞ্চন সাহা।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান, বেঙ্গল প্লাস্টিকস এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ফজলে রাব্বি, স্থানীয় পরিবেশক হারুন-উর-রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সৌদিয়া স্টিলের স্বত্বাধিকারীরা আব্দুর রাকিব, বেঙ্গল প্লাস্টিকস এর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরে উদ্বোধন উপলক্ষে কেট কাটেন অতিথিবৃন্দ। বেঙ্গল প্লাস্টিকস এর চিফ অপারেটিং অফিসার কাঞ্চন সাহা বলেন, দেশের বিভিন্ন প্রান্তে ক্রেতার হাতের নাগালে আন্তর্জাতিক মানের প্লাস্টিক সামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যেই জেলায় এক্সক্লুসিভ শপের উদ্বোধন করা হয়েছে।
জনসাধারণের জন্য স্বল্প মূল্যে উৎকৃষ্ট মানের প্লাস্টিক ব্যবহার সামগ্রী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে থাকা বেঙ্গল প্লাস্টিকস ক্রেতা অর্জন করে মানসম্মত সামগ্রী উৎপাদন ও বিপণনে নিরলসভাবে কাজ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.