চাঁপাইনবাবগঞ্জে জেলা কৃষকলীগের উদ্দোগে বৃক্ষ রোপন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকালে সমাপনী দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়েছ।

সকালে শহরের স্বরুপনগরস্থ বীরবিক্রম শহীদ মোহর আলি উচ্চ বিদ্যালয় ও জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় চত্বরে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হয়।

জেলা কৃষকলীগের উদ্দোগে বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা রোপন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড আব্দুস সামাদ বকুল ও সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমের উপস্থিতিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসব ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়।

এসময় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ছাড়াও আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পিন্টু, জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশীদ সহ আওয়ামীলীগ, যুবলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা কৃষকলীগ সভাপতি এ্যাড আব্দুস সামাদ বকুল জানান জেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৫ শতাধিক গাছ রোপণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.