চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র পৃথক অভিযানে মাদক ও জাল টাকাসহ আটক-৪


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক নিয়ন্ত্রণে জেলা পুলিশের অভিযানের অংশ হিসেবে পৃথক পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও জাল টাকাসহ ৪ জনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

সোমবার গভীর রাত ও বিকেলে এই অভিযানগুলো চালানো হয়। মঙ্গলবার সকালে জেলা পুলিশের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জের জেলা গোয়েন্দা শাখার তিনটি পৃথক অভিযানে ৩৮৮ পিস ইয়াবা, ৫০ হাজার জাল টাকা ও ১০ বোতল ফেন্সিডিলসহ মোট ৪ জন আটক হয়েছে।

এর মধ্যে ১৪ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ১১.৩৫ টার দিকে অভিযান চালিয়ে জেলা শিবগঞ্জ উপজেলার হাজারবীঘি চাঁদপুর এলাকা থেকে ৩৮৮ পিস ইয়াবাসহ আটক করা হয় শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর সাহেবনগরের মোঃ আরজেদ আলির ছেলে মো. সুমন আলি (২২)।

অপর অভিযানে শিকারপুর মিরাতালু এলাকা থেকে ৫০ হাজার বাংলাদেশি জাল টাকাসহ ১৪ সেপ্টেম্বর ২২:৪৫ টার দিকে আটক হয় শিবগঞ্জ উপজেলার ধুমানিনগর গ্রামের মোঃ জেনারুল ইসলামের ছেলে মোঃ ফিরোজ আলী (১৯)। পৃথক আরেক অভিযানে সোমবার বেলা পৌনে ২টার দিকে শরীরে তল্লাশী চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয় শিবগঞ্জ উপজেলার লাওঘাটা গ্রামের মো. আফসার আলীর ছেলে মোঃ কাজেম আলী (২৫)কে।

পরে কাজেমের দেয়া তথ্যে মাদক পাচারকারী ও বিক্রেতা শিবগঞ্জ উপজেলার পিরোজপুরের মো. ইয়াসিন আলীর ছেলে মোঃ ইমরান আলী (১৮) কে আটক করা হয়। পৃথকভাবে সকল ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.