চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত মোট রোগী ৭৮ জন, সুস্থ ৪২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৭৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৪২ জন রোগী।

গতকাল মঙ্গলবার ল্যাব থেকে আসা রিপোর্টে ১ জন রোগীর পজেটিভ রেজাল্ট আসে। আক্রান্ত রোগী নাচোলের, সে একজন স্বাস্থ্যকর্মীর সন্তান। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ায় ৫৮ জন।

আজ বুধবার জেলা স্বাস্থ্য বিভাগে আসা একটি সুত্রে জেলায় আরও ২০ জন নতুন করে করোনায় আক্রান্ত হওয়ার রেজাল্ট আসে। ঢাকা সাভারস্থ প্রাণী সম্পদ গবেষণা ইন্সটিটিউটের ল্যাবে জেলার ২০৩টি নমুনা পরীক্ষায় এই রেজাল্ট আসে। জেলায় সুস্থ রোগী সংখ্যা-সদর উপজেলায় ২৪ জন, শিবগঞ্জে ২, নাচোলে ৭, গোমস্তাপুরে ৫ ও ভোলাহাটে ৪জন।

জেলার মোট অবশিষ্ট করোনা রোগী বর্তমানে ৩৬জন এবং স্বুস্থ ৪২জন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

আজ বুধবার বিকেলে জেলার সিভিল সার্জন বিষয়গুলো নিশ্চিত করে ডা. জাহিদ নজরুল চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল মঙ্গলবার ও বুধবার আসা রিপোর্টে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭৮ জনে।

এর মধ্যে স্বুস্থ হয়েছেন ৪২ জন রোগী। বর্তমানে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩৬ জন এবং স্বুস্থ হওয়ায় ৪২জনকে করোনা মুক্ত ছাড়পত্র দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় এ পর্যন্ত ২ হাজার ৪০৫ জনের নমুনা সংগ্রহ এবং পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ১৮৮ জনের রেজাল্ট নেগেটিভ পাওয়া গেছে। পজেটিভ আসে মোট ৭৮ জন। পেনডিং রয়েছে ১৪০ জন।

তিনি জানান, সব মিলিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার পরিস্থিতি অনেকটা সহনীয় পর্যায়ে। চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষের কাছ থেকে কোন রোগী সনাক্ত হয়নি। সবগুলোই বাহির থেকে আসা। তিনি প্রাণঘাতি করোনা ভাইরাস মোবাকেলায় সকলকে সতর্কতার সাথে সরকারী বিধি নিষেধগুলো মেনে চলার অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.