চট্টগ্রামে ইন্সুরেন্স কর্মকর্তাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক-৩

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক নারী ইন্সুরেন্স কর্মকর্তা সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ।
শনিবার রাতে উপজেলার বারশত ইউনিয়নের গুনদ্বীপ পাড়া থেকে তাদের আটক করা হয়।
এর আগে ভুক্তভোগী বাদী হয়ে উপজেলা বারশত ইউনিয়নের মোহাম্মদ নঈম (২০), ফরহাদ আলী (২১), মোহাম্মদ রাজু (২৫), মো. আরিফ (২৫) সহ অজ্ঞাতপরিচয়ের ২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।
অভিযোগপত্র সূত্রে জানা যায়, ভুক্তভোগী গত ২৪ মে নিজ বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া থেকে রওনা দিয়ে রাত ১০টা ৪০ মিনিটের দিকে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় পৌঁছায়। এ সময় মাজারে যাওয়ার জন্য ভুক্তভোগী একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠলে সিএনজিচালক ফোন করে অভিযুক্তদের ডেকে এনে তাকে গুনদ্বীপ পাড়া হাজী আমির আলী বাড়ির জামে মসজিদের পূর্ব পার্শ্বে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সেখানে ওই নারীকে পরদিন ভোর ৫টা পর্যন্ত পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে তারা। পরবর্তীতে সকালে অজ্ঞাত এক জায়গায় তাকে নামিয়ে দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। এরপর ভুক্তভোগী স্থানীয়দের সঙ্গে কথা বলে থানায় অভিযোগ করেন।
আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাসান বিটিসি নিউজকে বলেন, অভিযোগ পেয়ে তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার চেষ্টা চলছে। এই ব্যাপারে থানায় মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.