গুরুদাসপুরে একঘরে পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ‘ঘর’

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে গ্রাম্য মাতব্বরদের দেওয়া ফতোয়ায় একঘরে করে রাখা অসহায় একটি পরিবারকে রক্ষা করার পর পরিবারটিকে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উপহার দিয়েছেন ইউএনও মো. তমাল হোসেন। আজ বুধবার দুপুরের দিকে সেই পরিবার ও ঘর পরিদর্শন করেন ইউএনও।

এসময় ভুক্তভোগি মর্জিনা বেগম বলেন, গ্রামের লোকজন আমাদের মিথ্যা অপবাদ দিয়ে অত্যাচারসহ একঘরে করে রেখেছিল। ঘটনাটি ইউএনও স্যার জানতে পেরে আমাদেরকে একঘরে থেকে রক্ষা করেন এবং আমাদেরকে একটি ঘর দেওয়ার কথা জানান। প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেয়ে আমার মেয়ে এখন জামাই বাড়িতেই থাকতে পারছে। স্বামী, ছেলে ও ছেলের বউকে নিয়ে এখন ভালোই আছি।

ইউএনও তমাল হোসেন বলেন, তারা মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরটি পাওয়ার যোগ্য ছিল। তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য সাধ্যমত চেষ্টা করেছি। উপজেলা প্রশাসন এসব মানুষের পাশে সবসময় থাকবে।

উল্লেখ্য, গত ১৩ জুন উপজেলার নাজিরপুর ইউনিয়নের দেবোত্তর গরিলা গ্রামের মর্জিনা বেগমের (৫০) সাথে তাঁর মেয়ে জামাইয়ের (৩৬) অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে গ্রাম্য মাতব্বররা একঘরে করে রাখার ফতোয়া দেন। গ্রাম্য মাতব্বর মো. ওসমান আলী, রমজান আলী, মকছেদ আলী ও ইউপি সদস্য মোসাব্বের আলী যোগসাজশ করে রানীনগর মোল্লাপাড়া মসজিদের ইমাম মাওলানা নুরুজ্জামানকে ডেকে শ্বাশুরী-জামাইকে তওবা পড়ান। অনৈতিক সম্পর্কের কারনে তাদের মেয়ে আর স্ত্রী নয় বলে ফতোয়া দেন ওই মাওলানা। এর পর থেকে স্বামীর ঘর ছেড়ে মায়ের বাড়িতে অবস্থান করছিল মেয়ে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.