খুলনায় পুলিশ কমকর্তার ছেলেকে হত্যার অভিযোগ : আটক মা-চাচা

খুলনা ব্যুরো: খুলনার বটিয়াঘাটায় অনুপম মণ্ডল জশ নামে ৫ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির মা তনুশ্রী মণ্ডল ও চাচা অনুপ মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতের পিতা অমিত কুমার মণ্ডল ঢাকার বাড্ডা থানার এএসআই পদে কর্মরত।
বটিয়াঘাটার থানার ওসি রবিউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল সোমবার (৩০ নভেম্বর) দুপুরে বটিয়াঘাটা উপজেলার ফুলতলা গ্রামে নিজ ঘরে ছেলে অনুপম মণ্ডল জশকে কে বা কারা হত্যা করেছে বলে প্রচার করে মা তনুশ্রী মণ্ডল। মায়ের আচরণ অসংলগ্ন দেখে স্থানীয়রা শিশুটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
চিকিৎসকরা জানান, শিশুটির গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সন্ধ্যায় পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।
এ ঘটনায় পুলিশ মা তনুশ্রী মণ্ডল ও চাচা অনুপ মণ্ডলকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। তবে কী কারণে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে সেবিষয়ে পুলিশ এখনো পর্যন্ত নিশ্চিত করে কিছু বলতে পারেনি। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.