খুলনার ডুমুরিয়া ছাত্রলীগের সভাপতির নারী কেলেঙ্কারি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল   

খুলনা ব্যুরো: ডুমুরিয়া ছাত্রলীগের সভাপতি আবুল বাসার খানের নারী কেলেঙ্কারি এখন রীতিমত ভাইরালে পরিণত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মেয়েদের চাকুরি দেয়ার লোভ দেখিয়ে শারীরিক সর্ম্পক করার প্রস্তাবের তথ্য, চিত্র ও কলরেকর্ড এখন মানুষের হাতে হাতে। এটা নিয়ে চলছে সমালোচনার ঝড়।
একই সাথে একাধিক মেয়েদের সাথে সর্ম্পক গড়ে তোলার কথোপকথোন ভাইরাল হয়েছে। তাতে দেখা গেছে সে মেয়েদের মেসেঞ্জারে বিভিন্ন সময়ে অশ্লীল ছবি পাঠিয়েছে, ছবিগুলো এতটাই আসামাজিক যা মিডিয়ায় প্রকাশ করা সম্ভব না। কখনো কখনো অসামাজিক কাজের প্রস্তাবও দিয়েছে। আবার একটি কল রেকর্ডে পাওয়া গেছে, তাতে একটি মেয়েকে চাকরী দেওয়ার প্রস্তাবে শারীরিক সম্পর্ক করতে চেয়েছে।

এব্যাপারে অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার সাথে কথা বলার চেষ্টা করলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর বারবার কল কেটে দিয়েছে। তবে ডুমুরিয়া এলাকার একাধিক সূত্র তার এ অপকর্মের সত্যতা নিশ্চিত করেছে।

এ ব্যাপারে খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের সেবায় বাংলাদেশ ছাত্রলীগ যে অবদান রেখেছে, তা স্বরণীয় হয়ে থাকবে। তবে যদি কেউ ব্যক্তিগত কোন কাজে দলকে সমালোচনার মধ্যে ফেলে তার দ্বায়ভার নেওয়া হবে না।

ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির ব্যাপারে জানতে পেরেছে। এ বিষয়ে আমি জেলা ছাত্রলীগের সভাপতির সাথে কথা বলে তদন্তপূর্বক ব্যবস্থা নিব।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.