খুমেক হাসপাতালের আউটসোর্সিং ঠিকাদারকে গুলি করার হুমকি

খুলনা ব্যুরো: খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আউটসোর্সিং কর্মচারী সরবরাহকারী ঠিকাদারকে গুলি করার হুমকি দিয়েছেন মোঃ আরিফুজ্জামান নামের এক ব্যক্তি। শেষ পর্যন্ত পুলিশ ও হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের প্রতিরোধেরমুখে পলায়ন করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে।
খুমেক হাসপাতলে আউটসোর্সিং সরবরাহকারী ঠিকাদারি প্রতিষ্ঠান কন্ট্রাক্ট ক্লিনিং সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফারুক হোসেন হেমায়েত বলেন,  তিনি হাসপাতালের নিচ তলার একটি কক্ষে অবস্থানকালীন সময়ে মো: আরিফুজ্জামান নামের ওই ব্যক্তি তার কক্ষে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তাকে গুলি করে শেষ করে দেয়ারও হুমকি দেন।
এই খবর চারিদিকে ছড়িয়ে পড়লে হাসপাতালে অবস্থানকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা, পুলিশ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে এসে আরিফের উপর চড়াও হয়। এ ঘটনা হাসপাতালের পরিচালককে জানানো হলে তিনি আরিফকে হাসপাতাল থেকে বের করে দিতে বলেন। পরে আরিফ সকলের তোপের মুখে হাসপাতাল থেকে দ্রুত বের হয়ে যান।
তবে হাসপাতালের পরিচালক ডাঃ এটিএম মনজুর মোর্শেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তিনি বিকেল চারটার দিকে হাসপাতাল থেকে বের হয়ে চলে যান। পরে কি একটা গ্যাঞ্জাম হয়েছে সেটি তিনি শুনেছেন। কিন্তু কি হয়েছে তা জানেন না। বা কারো সাথে কোন কথাও বলতে পারেননি। আগামীকাল  শনিবার (১৪ ফেব্রুয়ারী)   তিনি হাসপাতালে গিয়ে সবকিছু শুনে ব্যবস্থা নেবেন।
অপরদিকে মাছরাঙ্গা সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের পরিচালক মোঃ আরিফুজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তিনি হাসপাতালে তার নির্দিষ্ট কক্ষে গিয়েছিলেন। কিন্তু কাউকে গুলির হুমকি দেননি।
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গুলির ঘটনা তিনি শোনেননি। তবে অন্য একটি ঘটনার সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছিল। পরে সেটি মিটে যাওয়ায় পুলিশ সেখান থেকে চলে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.