কোটচাঁদপুরে হাবিব টেড্রার্সে অভিনব কায়দায় দিনে দুপুরে চুরি 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে বলুহর ষ্টান্ড সংলগ্ন সাফদারপুর সড়কে হাবিব টেড্রার্সে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা ৪ ঘটিকার সময় হাবিব ট্রেডার্সের মালিক এর ড্রয়ার থেকে দুরর্বৃত্তরা টাকা নিয়ে গেছে।
দোকানের কর্মচারী সাইদুর জানান, আমি দোকানে বসে ছিলাম হঠাৎ টিভিএস ফোর ভি মোটরসাইকেল করে দুজন অচেনা ব্যক্তি আসে। এমন সাজে এসেছে জ্যাকেট পরা দেখে মনে হবে সেই রকম ভি আই পি অফিসার।
তাদের মধ্যে একজন এসে আমাকে বলে দোকানের মালিক কোথায়। আমি বললাম বাসায় আছে। দুইজন চেয়ারে বসে একজন বললো স্যার কে বলল চা দাও। আমি চায়ের অর্ডার দিতে যাই।
এ সময় দোকানে বসে ছিল ভ্যান চালক সালাউদ্দিন (৬৫)  তাকে বলে একটু পানি দেন। দোকানে দুটি বোতলে ভর্তি পানি ছিল তা ওরা খাবেন  না। চাচা একটু কষ্ট করে আমাদের টাটকা পানি দেন।
চাচা বলেন, আমি তেমন চিনি না টিউবওয়েল কোথায় পাব। তারা অনেক অনুরোধ করে তাকে পাঠায় পানি আনতে। এ সময় ঘটে বিপত্তি। দোকান মালিক বলেন তারা ড্রয়ার থেকে ৩৫৪০০/ টাকা নিয়ে চম্পট দেয়।
দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময় সেই কর্মচারী কে রাস্তার মধ্যে দেখা হলে বলে খোকা আমরা পরে আসবো। চা না খেয়ে তারা চলে যায়। কর্মচারী এসে দেখে ড্রয়ার খোলা কোন টাকা নেই। এ সময় দোকানের মালিক হাবিব বলেন, আমি বাসায় ছিলাম।
কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। বিষয় টি আমরা তদন্ত করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.