ঘোষিত হলো বুটেক্সে আয়োজিত রচনা প্রতিযোগিতার বিজয়ীদের নাম

বুটেক্স প্রতিনিধি: বাংলাদেশ টেক্সটাইল বিদ্যালয়ে অনুষ্ঠিত ‘স্বাধীনতা পরবর্তী বাংলাদেশ বিনির্মানে টেক্সটাইল সেক্টরের ভূমিকা’  শীর্ষক এক রচনা প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে বুটেক্সের ৪৫ তমে ব্যাচের  এস.এম.সাইফুল ইসালাম এবং মেহবুবা মুনির নোভা।
একই প্রতিযোগিতায় তৃতীয় হওয়ার কৃতিত্ব অর্জন করে ৪৪ তম ব্যাচের  প্রিয়াঙ্কা সরকার পুজা। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
‌উক্ত বিশ্ববিদ্যালয় এর ‘বুটেক্স সাহিত্য সংসদ’ কর্তৃক গত ১৫/১২/১৮ ইং তারিখে বিজয় দিবস উপলক্ষে এক রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাংলাদেশের অর্থনীতিতে টেক্সটাইল সেক্টরের বিশদ ও গুরুত্বপূর্ণ অবদানের কথা মাথায় রেখে উক্ত বিশ্ববিদ্যালয় এই প্রতিযোগিতার আয়োজন করে।
আয়োজনের সার্বিক তত্বাবদানে ছিলেন বিশ্ববিদ্যালয়টির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অনুষদ এর ডীন ড. হোসনে আরা বেগম। উক্ত বিশ্ববিদ্যালয় দক্ষিণ এশিয়ায়  টেক্সটাইল বিশেষায়িত একমাত্র সরকারী বিশ্ববিদ্যালয় হওয়ায় দেশের টেক্সটাইল সেক্টরে অবদান সর্বজনস্বীকৃত। পুরষ্কার হিসেবে ক্রমান্বয়ে উক্ত তিন বিজয়ী  ৩০০০, ২০০০ ও ১০০০ টাকা করে পাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বুটেক্স প্রতিনিধি আবির সাদাত অন্তিম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.