র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল সোমবার (১৩ জানুয়ারী) ২০২০ ইং রাত্রি ৮ ঘটিকায় অভিযান পরিচালনা করেন। অভিযানটি পাবনা জেলার আতাইকুলা থানাধীন চমরপুর এলাকায় পরিচালনা করা হয়। সেই সময় অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও অন্যান্য দ্রব্যাদিসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ শামীম হোসেন (৩৫), পিতা- আব্দুর রহমান, সাং- শাগাড়ীয়া সরদারপাড়া ওয়ার্ড নং- ৯, থানা- পাবনা সদর, জেলা- পাবনা। গ্রেফতারকৃত আসামির কাছে থেকে উদ্ধারকৃত দ্রব্যাদি হলো যথাক্রমে, (ক) ৬৩৮ বোতল ফেন্সিডিল, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরী কার্ড, (ঙ) ০১ টি প্রাইভেট কার, ও (চ) নগদ ৪৫০০/-টাকা। উক্ত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার আতাইকুলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। আর আমাদের এই অভিযান চলমান রয়েছে এবং গোয়েন্দা নজরদারিও বৃদ্ধি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.