কিরণগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র হাতে আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে মোবাইল ফোনসহ একজনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
গত রবিবার রাতে চালানো এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের জমিনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মোঃ আঃ করিম মিয়া (৩২)।
গতকাল সোমবার রাতে রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৫ সেপ্টেম্বর রাত আনুমানিক ১৯.৪৫ ঘটিকায় কিরণগঞ্জ বিওপির হাবিলদার মোঃ কামাল হোসেন খন্দকার এর নেতৃত্বে টহল দল কিরণগঞ্জ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৯/২-এস হতে আনুমানিক ৫ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে মোঃ আঃ করিম মিয়া (৩২)কে ভারত হতে বাংলাদেশে আসার পথে ভারতীয় ১টি মোবাইল ফোন যার মধ্যে ভারতীয় সীম ১টি ও বাংলাদেশী সীম ১টি এবং বাংলাদেশী ১টি মোবাইল ফোন সীমসহ আটক করতে সক্ষম হয়।
আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ভারতীয় মোবাইল ফোন ও সীম ব্যবহার করে চোরাচালানীদের সাথে সরাসরি সম্পৃক্ত। আটককৃত মোবাইল ফোন (সীমসহ) এর আনুমানিক সিজার মূল্য-১৭ হাজার টাকা। আটককৃত মোবাইল ফোন (সীমসহ) ধৃত আসামীর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.