চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, ২টি বেকারীকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত ও বিক্রির গোপন সংবাদে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২টি বেকারীকে জরিমানা করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ রুহুল আমিন।
জরিমানা করা প্রতিষ্ঠান ২টি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কলেজমোড় এলাকার সালমা বেকারী এবং ভাই ভাই বেকারী।
আজ মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে ২টি বেকারীকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, আজ মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে পৌনে ৩টা পর্যন্ত র‌্যাব-৫ রাজশাহীর একটি আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমিন এর উপস্থিতিত্বে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আমনুরা কলেজ মোড় এলাকায় সালমা বেকারী এবং ভাই ভাই ব্যাকারীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এসময় করে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত করার অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় আমনুরা কলেজপাড়ার মৃত সাইফুল ইসলামের ছেলে মোঃ গুমানী (৩৭) এবং একই এলাকার মৃত আমিরউদ্দিন মন্ডলের ছেলে মোঃ রায়হান মন্ডল (৫০) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ১নং আসামী গুমানীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১৫,০০০/- টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও আসামী রায়হান মন্ডল কে ২০,০০০/- টাকা জরিমানা জরিমানা প্রদান করা হয় এবং জরিমানাকৃত টাকা ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে সরকারী কোষঅগারে জমা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.