আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন

বিশেষ (খুলনা) প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের প্রার্থীতা প্রত্যাহারের মঙ্গলবার ছিল শেষ দিন। প্রার্থীতা প্রত্যাহারের  শেষ দিনে খুলনার দিঘলিয়া উপজেলায় চেয়ারম্যান পদ থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন।
চেয়ারম্যান পদে মোট প্রার্থী ছিল ৫ জন। এর মধ্যে ১ জন প্রার্থী তাঁর প্রার্থীতা প্রত্যাহার করায় ৪ জন প্রতিদ্বন্দ্বী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন চেয়ারম্যান পদে। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন সহ মোট ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন উপজেলা নির্বাচনে।
দিঘলিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ মহিউদ্দীন মল্লিক, জেলা বিএনপি’র সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও স্টার জুট মিলস্ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি গাজী মোঃ এনামুল হাচান মাসুম ও বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক মোঃ জাকির হোসেন।
অপর দিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে দিঘলিয়া উপজেলায় ৭ জন প্রতিদ্বন্দ্বী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করতে যাচ্ছেন।
এরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, সৈয়দ জামিল মোরশেদ মাসুম, মোঃ আসাদুজ্জামান (আসাদ খামারী), মোহাম্মদ এনামুল ইসলাম, শেখ এনামুল, বজলুর রহমান ফকির ও গোবিন্দ মন্ডল। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন নারী নেত্রী লড়ছেন। এরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান  মমতাজ শিরীন ময়না, নাসরিন আক্তার ও সাবেক সেনহাটি ইউপি সদস্য নাসিমা বেগম।
উপজেলা নির্বাচন কর্মকর্তা হুমায়রা পারভীন জানান, চেয়ারম্যান পদ থেকে মোল্যা আকরাম হোসেন তাঁর প্রার্থীতা প্রত্যাহার করেছেন। চেয়ারম্যান ও পুরুষ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪ জন প্রার্থী আগামী ২১ মে দ্বিতীয় ধাপে দিঘলিয়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
উপজেলায় ১ লক্ষ ৩০ হাজার ৭ শত ৪৮ জন ভোটার ৫৪ টি ভোটকেন্দ্রের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। দ্বিতীয় ধাপে খুলনা জেলার তেরখাদা, দিঘলিয়া ও ফুলতলা উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.