কার্পাসডাঙ্গায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ : থানায় অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় আদালতের নিষেধাজ্ঞা থাকা অবস্থাতেই পাকা ঘর  নির্মাণের চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শামসুল হক দিং দামুড়হুদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে দামুড়হুদা মডেল থানার পুলিশ পাকা ঘর নির্মাণ কাজ বন্ধ করে দেন।

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে কার্পাসডাঙ্গা মাঝপাড়ায় মৃত কদম আলীর ছেলে আব্দুল হাকিম গং লোকজন নিয়ে জোর পৃর্বক পাকা ঘর নির্মান করার চেষ্টা করে।

তার দাবি, আমার পৈত্রিক জমির উপর পাকা-ঘর নির্মাণ কাজ করছি। এ সময় শামসুল হক দিংবাধা দিতে গেলে মারমুখী ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ তোলে।

অভিযোগ সুুুুত্রে  জানা যায়  অনেকয়েক বছর আগে মৃত কদম আলীর ছেলে জালাল উদ্দিন ও আব্দুল হাকিম নিকট কার্পাসডাঙ্গা ৯ নং মৌজার  দাগ নং ১১৭৫/ ১১৭৬. খতিয়ান / আর এস ১৫৭ তে প্রায় ৭ শতক জমি আমার নিজ নামীয় ও আমান স্ত্রী মহিমা খাতুন নামে ক্রয় করি। উক্ত জমি আব্দুল হাকিম  নিজের জমি দাবি করে ঘর নির্মান করার চেষ্টা চালায়। এক পর্যায়ে শামসুল হক দিং বিজ্ঞ আদালতে শরান্নপন্ন হলে সিনিয়র সহকারী জজ আদালত, গত ১ মার্চ২০ ইং তারিখে বিজ্ঞ মামলাটি নিষেধাজ্ঞা দেন।

সম্প্রতি বিজ্ঞ আদালত নিষেধাজ্ঞা জারি করে উভয়পক্ষকেই নিজ নিজ অবস্থানে স্থিতিশীল থাকতে ও কোনো কর্মকাণ্ড না করার আদেশ দিয়েছেন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লিখিত অভিযোগ ও  অভিযুক্ত জমির উপর নিষেধাজ্ঞার ফলে ঘর নির্মান কাজ বন্ধ করে দিয়েছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.